অনেক আশা আজকে মনে, খুশির বাতাস বইছে প্রাণে
সারা দিনের রোজার শেষে, ইফতার করব মিলে সবে।
নিজের হাতে ইফতারি আজ, নিজেই বুঝব নিজের কি কাজ।
দুনিয়া শেষে হাশর মাঠে, নিজের বিচার করতে হবে।


সারাদিনের ভূল ত্রুটির মাপ, চাইতে হবে আল্লাহর কাছে।
প্রতিদিনের রোজা যেন আগের চেয়ে ভাল লাগে।
কাজ গুলোও তেমনি করে, ভাল করব আমরা সবে।
চলে যাওয়ার পরেও যেন, প্রাণভরে লোকে দোওয়া করে।